অনুষ্ঠান প্রধানের প্রেমে মজেছেন জেনি

0

গুঞ্জনটা অনেক দিন ধরেই শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। বাংলামেইলের কান কথা বিভাগ কান রাখে সেই গুঞ্জনে। ঝাপসা ঝাপসা খবর শোনা যাচ্ছিলো। টিভি অভিনেত্রী নওরীন হাসান খান জেনি নাকি প্রেমে মজে আছেন। তিনি নাকি বেসরকারি টিভি চ্যানেল চ্যানেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খানের সঙ্গে প্রেম করছেন! এবং তাদের দুজনকে ঢাকার বিভিন্ন রেস্টুরেন্টে নিরিবিলি সময় পার করতে দেখা যায়।

এই অনুষ্ঠান প্রধানের বাসায়ও এ অভিনেত্রীকে বেশ কয়েকবার দেখা গেছে বলে কান কথা রয়েছে। অনুষ্ঠান প্রধানের ফেসবুক অ্যাকাউন্টে ঢুঁ মের পাওয়া যায় জেনি ও অনুষ্ঠান প্রধানের বেশ কিছু বিশেষ সময়ের ছবি। জেনির কাছের বন্ধু অভিনেতা ও নির্মাতাদের অনেকেই জানেন এ প্রেমের বিষয়টা। কিন্তু এ বিষয়ে একেবারেই ভাজা মাছটি উল্টে খেতে পারেন না নীতি অবল্বন করে চলছেন এ প্রেমিক জুটি।jany-02 অনুষ্ঠান প্রধানের প্রেমে মজেছেন জেনি

আবার অনেকেই বলছেন জেনি যদি এবার সংসারী হতে পারে তাহলে তো ভালোই। কারণ এর আগে নির্মাতা অমিতাভ রেজার পরিচালনায় পন্ডসের বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে তার প্রেম হয়ে যায় অমিতাভ রেজার সঙ্গে। প্রেম থেকে গোপন বিয়ে। সংবাদ মাধ্যমে গোপন বিয়ের খবর প্রকাশ হলে তারা তখন আওয়াজ দিয়ে জানান বিয়ের বিষয়টি। বিয়ের বছর দুয়েকের মধ্যেই এ সংসার ভেঙে যায়। তারপর দীর্ঘদিন একাই ছিলেন জেনি। কত দিন আর একা থাকা যায়। এর মধ্যে বেশ কজন অভিনেতার সঙ্গে জেনির প্রেম আছে বলেও গুঞ্জন উঠেছিল।

কোনটা যে সত্য। তাই হয়তো লোকে বলে কান কথায় কান দিতে নেই। আবার এটাও লোকে বলে যা রটে তার কিছুটা হলেও ঘটে। পাঠক আপনি কান কথায় কান দিবেন কিনা সে দায় আপনার, আমাদের না।

তিন বছর বয়সে বাবার হাত ধরে মিডিয়ায় পা রেখেছিলেন জেনি। জেনি পর্দায় ফিরে আসেন পন্ডস ডেইলি ফেসওয়াশের বিজ্ঞাপনের মাধ্যমে। কণ্ঠশিল্পী তাহসানের বিপরীতে সেই বিজ্ঞাপনের মাধ্যমে তিনি দর্শকদের মাতিয়ে দিয়েছিলেন। পরবর্তীতে এ্যাপোলো হসপিটাল, লিপটন ইয়েলো, মেরিল বেবী লোশনসহ বেশকিছু বিজ্ঞাপনের মডেল হন। ‘রমিজের আয়না’ নাটকটি জেনিকে দর্শকপ্রিয় করে তোলে।

Share.

Leave A Reply