আমরা বিজয়ী হবই: আফরোজা আব্বাস

0
নির্বাচনী প্রচারে নামার প্রথম দিন থেকেই প্রশাসন ও সরকারি দলের বাধার মুখে পড়তে হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি-সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। তিনি প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, ভোটে অনিয়ম বা দুর্নীতি না হলে তারা বিজয়ী হবেন।
শনিবার সকালে রাজধানীর পল্টনে প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হকের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের কাছে এই প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
আফরোজা আব্বাস অভিযোগ করে বলেন, “প্রশাসন এবং প্রশাসনের সহায়তায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা আমাদের প্রচারে বাধা দিয়েছে। প্রচারে প্রথম দিন থেকেই বাধা পেয়েছি। কর্মীদের ভয় দেখানো হচ্ছে। সরকার মির্জা আব্বাসকে জামিন দেয়নি।”
আফরোজা আব্বাস বলেন, “ভোট চাওয়া মির্জা আব্বাসের অধিকার। এই অধিকার সরকার তাকে দেয়নি। এ ছাড়া আমাদের  কাউন্সিলর প্রার্থী যারা আছেন, তাদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে।  সেই সঙ্গে পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে।”
নির্বাচনের ফলাফল মেনে নেয়াসংক্রান্ত প্রশ্নের জবাবে সাংবাদিকদের আফরোজা বলেন, নির্বাচন সুষ্ঠু হলে ফলাফল মেনে নেব। কিন্তু আগে তো নির্বাচন সুষ্ঠু হতে হবে।” তিনি বলেন, “নির্বাচনে অনিয়ম না হলে আমরা বিজয়ী হবই। নীরব বিপ্লব হয়ে যাবে।”
Share.

Leave A Reply