দীপিকার ক্লিভেজ ভিডিও : হার মানল টাইমস অব ইন্ডিয়া

0

বলিউড তারকা দীপিকা পাডুকনের এক টুইট নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে টুইটারে। সোমবার ভারতের সবচেয়ে ব্যবহৃত হ্যাশট্যাগ ছিল ‘আইস্টান্ডউইথদীপিকাপাডুকন’৷ এমনকি প্রায় পাঁচ দিন পরও তার রেশ কাটেনি। তবে ব্যাপক সমালোচনার মুখে টাইমস অব ইন্ডিয়া এবার তাদের টুইট পোস্টটি মুছে ফেলেছে।
বিতর্কের শুরুটা করে ভারতের সবচেয়ে প্রচারিত ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়া। সংবাদপত্রটির অনলাইন সংস্করণের টুইটার দীপিকা পাডুকোনের একটি ছবি প্রকাশ করে, যেখানে তাঁর ‘ক্লিভেজ’ বা ‘স্তনসন্ধি’ পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল।
তবে সমস্যা ছবিটি নয়। ছবিটির সঙ্গে থাকা বার্তা ক্ষিপ্ত করে দীপিকাকে। টাইমস অব ইন্ডিয়া ছবির সঙ্গে লিখেছিল, ‘ও মাই গড: দীপিকা পাডুকনের স্তনসন্ধি প্রদর্শন!’
রবিবার এই টুইট প্রকাশের পর দীপিকা সেটির স্ক্রিনশট তৈরি করে নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। এ সময় তিনি টাইমস অব ইন্ডিয়াকে নিয়ে ব্যঙ্গ করতেও ছাড়েননি।
অপর এক টুইট বার্তায় দীপিকা আরো পরিষ্কারভাবে লেখেন, ‘হ্যাঁ আমি একজন নারী এবং আমার স্তন এবং ক্লিভেজ আছে। কোনো সমস্যা?’
দীপিকার এই বার্তা টুইটারে বোমা ফাটায়। তাঁর এই টুইটটি সরাসরি পুনরায় টুইট করা হয় প্রায় ৯ হাজার বার। ফেবারিটের তালিকায় রাখা হয়েছে ১০ হাজার বারের বেশি। শুধু তাই নয়, দীপিকার প্রতি সমর্থন জানিয়ে টুইট করতে থাকেন অসংখ্য মানুষ। সৃষ্টি হয় ‘আইস্টান্ডউইথদীপিকাপাডুকন’ ইংরেজি হ্যাশট্যাগ।
গত সোমবার গোটা ভারতে সবচেয়ে ব্যবহৃত টুইট হ্যাশট্যাগ ছিল এটি। এমনকি এখনও টুইটারে একের পর এক বার্তা যোগ হচ্ছে দীপিকার সমর্থনে। সাধারণ টুইটার ব্যবহারকারীদের পাশাপাশি বলিউড তারকারাও দীপিকার সমর্থনে টুইট করেছেন। মালয়েশিয়ায় অবস্থানরত অর্জুন রামপাল তাঁর সহকর্মীর সাহসের প্রশংসা করেছেন।
হিন্দি ছবির স্বনামখ্যাত পরিচালক করণ জোহরও দীপিকার প্রতি সমর্থন জানিয়েছেন। একই সঙ্গে লিখেছেন, শুধু দীপিকা নয় পৃথিবীর কোনো নারীর প্রতিই এমন আচরণ গ্রহণযোগ্য নয়।
অপর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও দীপিকার পাশে দাঁড়িয়েছেন। তাঁর মতে, দীপিকা সবার পক্ষ থেকেই নিজের অবস্থান পরিষ্কার করেছেন।
ব্যাপক সমালোচনার মুখে টাইমস অব ইন্ডিয়া অবশ্য তাদের টুইট পোস্টটি মুছে ফেলেছে। পাশাপাশি অপর এক টুইটে বিষয়টিকে ‘প্রশংসা’ হিসেবে নিতে দীপিকার প্রতি আহ্বান জানিয়েছে পত্রিকাটি।
উল্লেখ্য, ২৮ বছর বয়সী অভিনেত্রী এবং মডেল দীপিকা পাডুকন বলিউডে যাত্রা শুরু করেন ২০০৬ সালে। তবে পরের বছর ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে তিনি প্রশংসা কুড়ান। বর্তমানে বলিউডে প্রতিষ্ঠিত অভিনেত্রীদের একজন দীপিকা।
সূত্র : ডয়চে ভেলে

Share.

Leave A Reply