প্রভার ২৭ মিনিটের ভিডিও হারিয়ে দিলো সানি লিওনকেও

0

বিনোদন জগতে তিনি বিতর্কিত তারকা হিসেবেই বেশী পরিচিত। প্রথম দিকে অভিনয় দক্ষতা আর সাবলীল মিডিয়া উপস্থিতি দিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হলেও একটি ভুলই তাকে করেছে সমালোচিত এবং বিতর্কিত। কথা হচ্ছে ছোটপর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে। আরও একবার খবরে চলে এলেন প্রভা। তবে কেন?

প্রভার নগ্ন ভিডিওর ঘটনাটি খুব একটা পুরনো হয়নি। নগ্ন ভিডিও দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন মডেল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

২৭ মিনিটের এ ভিডিওটিতে মডেল প্রভা যা দেখিয়েছেন তা সানি লিওনকেও হার মানায়।

নগ্ন ভিডিও প্রকাশের পর প্রভা স্বীকার করেছিলেন, এটা তার জীবনের বড় একটি ভুল। তিনি ভুল শুধরে সারাজীবন সুস্থভাবে বেঁচে থাকতে চান। প্রভার অসহায়ত্ব দেখে তখন তার স্বজন-সহকর্মীরা এগিয়ে আসেন। সবাই তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য সাহায্য করেন। প্রভাও চেষ্টা করেন সব ভুলে এগিয়ে যেতে। বিয়েও করেন।

বিয়ের পরপরই প্রভা মনোযোগ দিয়ে সংসার করার ঘোষণা দেন। সুযোগ পেলে দু-একটা নাটকে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। কিন্তু নিজের সেই নিকট অতীত প্রভা নিজেই ভুলে বসেছেন। সংসারকে দূরে ঠেলে তিনি আবার মরিয়া হয়ে উঠেছেন ব্যস্ত অভিনেত্রী হওয়ার জন্য।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নাটক তো বটেই, চলচ্চিত্রেও নাম লেখানোর জন্য বিভিন্ন প্রযোজকের অফিসে ধরনা দিচ্ছেন। টার্গেট একটাই-যে কোনো কিছুর বিনিময়ে শীর্ষ নায়িকা হওয়া। আর তাই তার সংসার এখন ঢিলেঢালা। জানা গেছে, প্রভার সঙ্গে তার স্বামীর বনিবনা হচ্ছে না। স্বামীর সঙ্গে তৈরি হয়েছে দূরত্ব।

তবে এখানেই শেষ নয় প্রভার বেপরোয়া জীবন সম্পর্কে আপনারা কজন জানেন বলুন তো। স্বামীর সাথে দূরত্ব নতুন কিছু না হলেও নতুন নতুন প্রেমের সম্পর্কে জড়াচ্ছেন তিনি।

তবে এবার মিডিয়ায় ফলাও করে প্রচারিত হচ্ছে যে, বর্তমানে অভিনেতা শ্যামল মাওলার সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন প্রভা। আর এই প্রেমের গভীরতা অনেক।

এই তারকাকে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে একসাথে দেখা যাচ্ছে। তবে এই খবর স্বীকার করতে নারাজ এই তারকা জুটি। দুজনেই বিষয়টিকে হেসে উড়িয়ে দেন। কেউ জানতে চাইলে তারকাদের সেই পুরনো কৌশল ‘আমরা ভালো বন্ধু’ বলে চালিয়ে দেন।

তবে সূত্র এটাও বলছে, প্রভা তো কখনো এক প্রেমে স্থির থাকে না। তাই পুরনো প্রেম ভেঙে নতুন প্রেম গড়তে পারে যে কোনো সময়ই।

তবে এসবই কেবল গুজব বলে উড়িয়ে দিলেও যা রটে তার কিছুটা হলেও যে ঘটে তা কিন্তু সকলেরই জানা। আর প্রভার এমন কর্মকাণ্ড যে নতুন কিছু নয় তা কারো অজানা নেই।

Share.

Leave A Reply