প্রিয় প্রেমিকার কাছে পুরুষের যত গোপন চাওয়া!

0

ভালোবাসার সম্পর্ক সত্যিকার অর্থে চাওয়া-পাওয়া দিয়ে তৈরি হয় না। কারণ চাওয়া-পাওয়ার হিসাব নিকাশ যেখানে থাকে সেখানে ভালোবাসা নয়, থাকে শুধুই অপরিসীম চাওয়া। কিন্তু কিছু অনুভূতি, কিছু ভালোলাগা এবং কিছু আবেগের বহিঃপ্রকাশ ধরণের চাওয়া পাওয়া একটি সম্পর্ককে গভীর হতে সাহায্য করে থাকে।

এই ধরণের ভালোলাগার, ভালোবাসার অনুভূতিপূর্ণ চাওয়া পাওয়া দিয়েই সম্পর্কে আসে মধুরতা। একজন অপরজনের ওপরে নির্ভরতা খুঁজে পান এই চাওয়া পাওয়ার পূরণের ভিত্তিতেই। একজন পুরুষ যখন নিজের সব কিছু উজাড় করে দিয়ে ভালোবাসেন তার পছন্দের নারীটিকে তখন তার মনের মাঝে কাজ করে কিছু মিষ্টি চাওয়া, যেগুলো তিনি মুখে না বললেও মনে মনে ভীষণ কামনা করেন।

দিনের প্রথম এসএমএসটা প্রেমিকাই দিন
অনেক মেয়েই চান তাদের মধ্যে ম্যাসেজ চালাচালি কিংবা কথা বার্তার শুরু ছেলেটিই করুক। এবং বেশিরভাগ ক্ষেত্রে এটিই হতে দেখা যায়। কিন্তু একজন পুরুষ চান দিনের প্রথম ম্যাসেজ কিংবা কথা বলার জন্য ফোনকল তার প্রেমিকাই দিন। তারা ঘুম থেকে উঠে ফোনে প্রিয়তমার ম্যাসেজ দেখতে বেশি ভালোবাসেন।

প্রেমিকা সব সময়ই হাস্যউজ্জ্বল থাকুন
মান-অভিমান কিংবা একটু রাগের অভিনয় মেয়েরা বেশ ভালোই পারেন। অনেক সময় এই অভিনয় গড়িয়ে যায় দেখা সাক্ষাতের মধ্যেও। কিন্তু একজন পুরুষ চান তার প্রেমিকা সব সময়েই হাস্যউজ্জ্বল থাকুন। বিশেষ করে তার সাথে যতোক্ষণ রয়েছেন ততোটা সময় হাসিমুখে থাকুন। নিজের প্রিয়তমার গোমড়া মুখটি একেবারেই অপছন্দ করেন ছেলেরা।

প্রেমিকা তার একটু যত্ন নিন
সত্যিকার অর্থে আপনার প্রতিদিনের মেকআপ করা কিংবা সব চাইতে সুন্দর পোশাকে সামনে যাওয়ার চাইতে ছেলেরা বেশি পছন্দ করবেন যদি আপনি তার জন্য নিজ হাতে কোনো খাবার রান্না করে নিয়ে যান। কারণ ছেলেরা চান তার প্রেমিকা তার কেয়ার করুন। সামান্য সর্দি জ্বর হলেও ছেলেরা চান তার প্রেমিকা তার খোঁজ খবর এবং খেয়াল রাখুন প্রতিটি মুহূর্ত।

প্রেমিকা সকলের সামনে তার ভালোবাসা প্রকাশ করুন
ছেলেরা মন খুলে সকলের সামনে নিজের ভালোবাসা প্রকাশ করতে পারলেও মেয়েরা কিছুটা লাজুক স্বভাবের কারণে মন খুলে সকলের সামনে তা প্রকাশ করতে পারেন না। কিন্তু ছেলেরা চান তার প্রেমিকা তার কথা সবাইকে বলুন। সামাজিক যোগাযোগের মাধ্যমে হলেও জানিয়ে প্রেম করতে চান সত্যিকারের প্রেমিকেরা।

প্রেমিকা মনোযোগ দিয়ে তার কথা শুনুন
মেয়েরা একটু বেশীই কথা বলেন। এবং সে কারণে অনেক সময় সম্পর্কে থাকলে একটি ছেলেকেই শ্রোতার ভূমিকা পালন করতে হয়। কিন্তু ছেলেরা চান নিজের কথা থামিয়ে কিছুটা সময় তার প্রেমিকা তার কথা মনোযোগ দিয়ে শুনুক। তাকে বুঝার চেষ্টা করুক।

প্রেমিকা তার প্রশংসা করুক
একজন পুরুষ অনেক গর্ব বোধ করেন যখন তিনি তার প্রেমিকার কাছ থেকে প্রশংসা বাক্য শুনে থাকেন। নিজেকে সব চাইতে শক্তিশালী, সবচাইতে সুন্দর এবং সবচাইতে আকর্ষণীয় হিসেবে খুঁজে পান যখন তার প্রেমিকা তার প্রশংসা করতে থাকেন। এবং ছেলেরা চান তার প্রেমিকা তার অনেক প্রশংসা করুন।-
– See more at: http://www.bd24live.com/article/5539/index.html#sthash.EENF8cO1.dpuf

Share.

Leave A Reply