ভারতীয় নায়কের নায়িকা হবো না: নাবিলা

0

জনপ্রিয় উপস্থাপক নাবিলা এবার অভিনয়েও নাম লেখালেন। তবে স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন ভারতীয় কোনো নায়কের বিপরীতের অভিনয়ের অফার পেলেও তিনি তা প্রত্যাখ্যান করবেন।

ইমরাউল রাফাত পরিচালিত ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস: এক্সপোজ’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক হলো নাবিলার। তিনি বলছেন, ভালো চরিত্র পেলে সিনেমাতে অভিনয়েও আপত্তি নেই তার।

সিনেমাতে নায়ক হিসেবে কাকে চান, এ প্রশ্নে নাবিলার ত্বরিৎ উত্তর, ‘চরিত্রের প্রয়োজনে যে কেউ হতে পারে কিন্তু কোনোভাবেই ভারতীয় অভিনেতার বিপরীতে না।’

‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস: এক্সপোজ’ নাটকের সেটে সাংবাদিকদের সাথে আলাপকালে নাবিলা বলছিলেন, অভিনয়ের প্রস্তাব একাধিকবার পেয়েছেন। কিন্তু ‘না’ ছাড়া আর কোনো উত্তর দিতে পারেননি। তবে রাফাতের নাটকে তার বাস্তব চরিত্রে অভিনয়ের সুযোগ মেলায় ‘হ্যাঁ’ বলেছেন তিনি।

অকপটে বললেন, মনের মতো গল্প আর চরিত্র পেলে নাটকে অভিনয় করবেন। নিয়মিত না হলেও বিশেষ দিবস উপলক্ষ্যে নির্মিত নাটকগুলোর ব্যাপারে আগ্রহ রয়েছে তার।

নাবিলা আরো জানালেন, ইতোমধ্যেই বেশ কটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব এসেছে তার কাছে। কিন্তু হুট করেই চলচ্চিত্রে আসার কোনো ইচ্ছা নেই তার।

নাবিলা বললেন, ‘মনের মতো একটি সিনেমাতে অভিনয় করতে চাই। গতানুগতিক নায়িকা নয় বরং গল্পর্নিভর চরিত্র চাই। অফট্র্যাক বা বাণিজ্যিক যে ধারারই হোক, সিনেমায় আমার মতোই একটা চরিত্রে অভিনয় করতে চাই।’

তবে উপস্থাপনা করতে চান আজীবন।

নাবিলার ভাষায়, ‘উপস্থাপনাই হলো আমার আসল জায়গা। আমি সারা জীবন এটা চালিয়ে যেতে চাই। দর্শকরা যতদিন আমাকে পর্দায় উপস্থাপনায় দেখতে চায় আমি ততদিন পযর্ন্ত উপস্থাপনা করে যেতে চাই।’

নাবিলা জানালেন, টেলিভিশনের জন্য সৃজনশীল অনুষ্ঠান নির্মাণের ইচ্ছা রয়েছে তার।

২০০৬ সালে বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাহিরে’ অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে গণমাধ্যমে কাজ শুরু করেন নাবিলা।

Share.

Leave A Reply