ভারতে গিয়ে যা করছেন ‘বিতর্কিত’ মডেল পিয়া

0

বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এখন আন্তর্জাতিক অঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন। সম্প্রতি মাসকট মডেল ম্যানেজমেন্ট নামে একটি ভারতীয় প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই এজেন্সির মডেল হিসেবে এরই মধ্যে ভারতের ব্যান্ডদল রুটসের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিয়েছেন পিয়া। একই প্রতিষ্ঠানের হয়ে বেশ কিছু বিজ্ঞাপনেও মডেল হচ্ছেন তিনি।

পিয়া বলেন, ‘ভারতের রাজস্থানে সম্প্রতি নাইকন ক্যামেরার মডেল হিসেবে শুটিংয়ে অংশ নিয়েছি। এটি বিভিন্ন দেশে নাইকনের প্রচারণার অংশ হিসেবে প্রচার হবে। আন্তর্জাতিক পর্যায়ের এই কাজটি করতে এসে অনেক নতুন অভিজ্ঞতা হচ্ছে। আরও এক মাস ভারতে অবস্থান করতে হবে। এ ছাড়া ভারতে আরও কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে শুটিংয়ে অংশ নেব। জানুয়ারিতে ঢাকার ফিরব আশা করছি।’
আন্তর্জাতিক অঙ্গনে পিয়ার পদচারণা নতুন নয়। ২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার পর আন্তর্জাতিকভাবে নিজেকে তুলে ধরেন পিয়া। আন্তর্জাতিক পর্যায়ে একাধিক শো’তে অংশ নিয়েছেন তিনি। এর মধ্যে রয়েছে জার্মানীর টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩।

টিভি পর্দায় পিয়ার অভিনয় শুরু হয় পার্থ সরকারের পরিচালনায় ‘টু বি অর নট টু বি’ টেলিছবির মাধ্যমে। এরপর থেকে বেশ কিছু টিভি নাটক এবং টেলিফিল্মে দেখা গেছে তাকে। চলচ্চিত্রে অভিষেক হয় রেদওয়ান রনির পরিচালনা ‘চোরাবালি’ চলচ্চিত্রের মাধ্যমে। পিয়া অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্রের মধ্যে রয়েছে— ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসীর প্রেম’ ও ‘গ্যাংস্টার রিটার্নস’।

Share.

Leave A Reply