ভোট ডাকাতির অভিযোগ মিনার চৌধুরীর নির্বাচন বর্জন

0

বহুল আলোচিত ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর ভোট ডাকাতি ও ব্যাপক জালভোটের অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন বিএনপি সমর্থিত গ্রেপ্তার হওয়া মাহতাব উদ্দিন আহমদ চৌধুরী মিনার (আনারস)।

রবিবার দুপুর সাড়ে ১২ টায় মিনার চৌধুরীর বাসভবন ‘মিনার কটেজ’ এ সংবাদ সম্মেলনের মাধ্যমে ভোট বর্জনের ঘোষণা দেন তার নির্বাচনী সমন্বয়ক সাজু চৌধুরী। তিনি অভিযোগ করে বলেন, ভোটারদের কেন্দ্রে না আসতে পথে পথে বাধা দেওয়া হয়েছে। বেশিরভাগ কেন্দ্রে আনারস প্রতীকের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

সাজু চৌধুরী আরও জানান, বিপুল সংখ্যক সশস্ত্র বহিরাগতরা কেন্দ্র দখল করে সরকার দলীয় প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলিমের দোয়াত কলম প্রতীকে একতরফা সিল মেরে বাক্স ভর্তি করেছে। এসব ব্যাপারে প্রশাসনকে জানালেও তারা কোন ব্যবস্থা না নিয়ে নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে অভিযোগ করেন তিনি। মিনার চৌধুরীর সুনিশ্চিত বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও সাজু চৌধুরী দাবি করেন।

২০ মে উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে নৃশংসভাবে হত্যার পর এ উপজেলার চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করা হয়। একরাম হত্যা মামলায় চার্জশিটভুক্ত প্রধান আসামি মিনার চৌধুরীকে রাজধানীর বারডেম হাসপাতাল থেকে গতকাল শনিবার রাতে পুনরায় গ্রেপ্তার করা হয়।

Share.

Leave A Reply