মাহিয়া মাহির হিজাব ফ্যাশন

0

ক্যারিয়ারের শুরু থেকেই ফ্যাশন বিষয়ে বেশ সচেতন ঢালিউড ক্রেজ মাহিয়া মাহি। আর তা হবেই বা না কেন? লেখাপড়া করেছেন ফ্যাশন নিয়ে। তবে হননি ফ্যাশন ডিজাইনার। হয়েছেন অভিনেত্রী। তবে ঢেকি নাকি স্বর্গে গেলেও ধান ভানে। তাই মাহিও ফ্যাশনের বিষয়টি ধরে রেখেছেন নিজের মধ্যে। আর তার ফ্যাশনের অন্যতম একটি উপকরণ হিজাব। কথা হচ্ছে ঢালিউডের ক্রেজ মাহিয়া মাহিকে নিয়ে।

অনেকেই হয়ত অবাক হচ্ছেন। ভাবছেন যে মাহি ক্যামেরার সামনে এত খোলামেলা সেই মাহি হিজাব পরেন! হ্যা পরেন এবং সেটা মন থেকে ভালবেসেই পরেন। হিজাব প্রেমী মাহি নতুন ডিজাইন আর রঙের হিজাব পেলেই কিনে ফেলেন। তাই তার হিজাবের সংগ্রহশালাটাও বেশ সমৃদ্ধ।

শ্যুটিংয়ে থাকলে পরিচালকের চাহিদা অনুযায়ী নানা ধরণের পোশাক পরতে হয় মাহিকে। আর শ্যুটিং না থাকলে নিজের পছন্দ মত পোশাক পরেন তিনি। মাহিয়া মাহির তেমনি পছন্দের একটি স্টাইল হচ্ছে হিজাব পরা। প্রায় নিয়মিত তিনি হিজাব পরে থাকেন।

পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরে ফেলেন একেক দিন এক একটি হিজাব। তবে যখন আউটডোরে বের হন তখনই হিজাবটা বেশি পরেন। কারণ দর্শকের নজর থেকে সহজেই বাঁচা যায় এতে। এই তো ভারত আর লন্ডনে গিয়েও হিজাব পরে ঘুরে বেড়ালেন মাহি।

Share.

Leave A Reply