মিথ্যা বলেছে শাকিব খান : জিৎ

0

কলকাতার সঙ্গে শাকিব খানের যৌথ প্রযোজনার একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল টালিগঞ্জের সুপারস্টার জিৎ গাঙ্গুলীর। এমন তথ্যই দিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খান। কিন্তু টালিগঞ্জের সুপারস্টার জিৎ এ পুরো বিষয়টাকেই মিথ্যা বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন।

এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশের নির্মাতা দেবাশীষ বিশ্বাস ও সাংবাদিক জিয়াউদ্দিন আলম।

চলতি মাসের ১৬ তারিখ টালিগঞ্জের সুপারস্টার জিৎ গাঙ্গুলীর সঙ্গে তার অফিসে কথা হয়, নির্মাতা দেবাশীষ বিশ্বাস ও সাংবাদিক জিয়াউদ্দিন আলমের। তখন তারা জানতে চান বাংলাদেশের আরো কোনো নতুন সিনেমায় কাজ করবেন কি না? এ প্রশ্নের জবাবে জিৎ বলেন, ‘আমি বাংলাদেশের সিনেমায় কাজ করতে চাই। ভালো কোনো গল্প পেলে অবশ্যই কাজ করব।’

আপনি তো শাকিব খানের সিনেমায় কাজ করছেন? এমন প্রশ্নের জবাবে জিৎ অবাক হয়ে বলেন, এ খবর এই প্রথম আপনাদের কাছে শুনলাম। আমার সঙ্গে এ ব্যাপারে কেউ কোনো আলাপ করেনি। এটা তারা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি রাজিবকেও চিনি আর শাকিবকেও চিনি। তারা আমার সঙ্গে এ ব্যাপারে কিছুই বলেনি।

উল্লেখ্য, কিছুদিন আগে দেশের বিভিন্ন গনমাধ্যমকে শাকিব খান জানিয়েছিলেন, কলকাতার সঙ্গে তার যৌথ প্রযোজনার সিনেমার জন্য চূড়ান্ত হয়েছেন ওপার বাংলার নায়িকা শ্রাবন্তী ও বাংলাদেশের অপু বিশ্বাস।

এ চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে আরো অভিনয় করবেন টালিগঞ্জের সুপারস্টার জিৎ। সিনেমাটি রাজীব বিশ্বাস ও বদিউল আলম খোকন পরিচালনা করবেন।

Share.

Leave A Reply