লাকসাম জেলা বাস্তবায়ন’র দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

0

লাকসামকে জেলা ঘোষণার দাবিতে বুধবার লাকসাম জেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
ওই দিন দুপুরে লাকসাম জেলা বাস্তবায়ন পরিষদের প্রধান সমন্বয়ক মো.আবদুল কদ্দুুস ও সমন্বয়ক মুজিবুর রহমান দুলালের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। ওই সময় তাঁরা প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিটি তাঁর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবিরের নিকট হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন, লাকসাম জেলা বাস্তবায়ন পরিষদের যুগ্ম সমন্বয়ক ফারুক আল্ শারাহ, ঢাকাস্থ সমন্বয়ক এম.এস দোহা, যুগ্ম সমন্বয়ক মোশারফ হোসেন তালুকদার লাভলু, যুক্তরাষ্ট শাখার সহ-সাধারণ সম্পাদক মশিউর রহমান, লাকসাম জেলা বাস্তবায়ন পরিষদের সদস্য সাইফ খান, কুমিল্লার বার্তা ডটকম সম্পাদক শামছুল আলম রাজন, ঢাকাস্থ বৃহত্তর লাকসাম স্টুডেন্ট ফোরামের সাবেক সভাপতি সাবের আফজল জুয়েল, লাকসাম ফাউন্ডেশনের সদস্য সচিব মোহাম্মদ শামছুল করিম দুলাল।

জেলা বাস্তবায়ন পরিষদের প্রধান সমন্বয়ক মো.আবদুল কদ্দুুস ও সমন্বয়ক মুজিবুর রহমান দুলাল এর আগে প্রস্তাবিত লাকসাম জেলার রূপরেখা, গুরুত্ব এবং যৌক্তিকতা তুলে ধরে এ বিষয়ে প্রধামনন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তাঁর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) কবির বিন আনোয়ারের সঙ্গে মতবিনিময় করেন।

Share.

Leave A Reply