সাভারে নায়িকা গায়িকা ও মডেলদের দেহব্যবসার রমরমা বাণিজ্য কেন্দ্র ফাঁস হলো বাংলাদেশের নায়িকা গায়িকা ও মডেলদের গোপন সেক্স মিশন !

0

দেশের রাজনীতিবিদদের ওপর অনৈতিক কর্মকান্ডের অনুসন্ধানী তৎপরতায় বিদ্যমান থেকে দেখা যাচ্ছে ব্যক্তি চরিত্রের সীমাহীন নৈতিক স্খলনে রাজনৈতিক নেতারা। ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে শুরু করে প্রায় সব বড় ছোট দলের উল্লেখযোগ্য পর্যায়ের নেতৃবৃন্দ ঢাকার অদুরে সাভার কেই বেশী বাছছেন।

সেখানে সপ্তাহের যে কোনো দুটি রাত বেছে নিয়ে তাঁদের অনৈতিক সেক্স মিশন চলছে।এদিকে রাজনীতিবিদ দের এমন অনৈতিক কাজের সঙ্গী দেশের মিডিয়া পল্লীর চলচ্চিত্রের নায়িকা, গায়িকা এবং নানা শ্রেনীর সুন্দরী মডেল।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর একজন প্রভাবশালী উপদেষ্টা থেকে শুরু করে এই তালিকায় প্রায় শতাধিক রাজনৈতিক নেতাদের এমন গোপন সেক্স মিশনের তথ্য ধীরে ধীরে মিডিয়ার পাতায় আসতে শুরু করেছে।

এদিকে সিঙ্গাপুর থেকে ১২০০ ডলার দিয়ে ক্রয় করা এক কৃত্রিম পুরুষ যৌনাঙ্গ দিয়েও এক নেতার যৌন ব্যভিচারের খবর রয়েছে। সপ্তাহের বৃহস্পতিবার তিনি তাঁর বাগান বাড়িতে যেয়ে প্রমীলা যৌন মিশনে নিজের খোয়ানো যৌন শক্তি পুনরুদ্ধারে ঐ কৃত্রিম যৌনাঙ্গ ব্যবহারে তৃপ্ত থাকার প্রয়াসে রয়েছেন।

অন্যদিকে শারিরীক সৌন্দর্য্যকে পুঁজি করে অনেক সুন্দরী রমনী এখন রাজনীতিবিদ দের চাহিদার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এই তালিকায় বাংলাদেশের অনেক নায়িকা, মডেলও দেহব্যবসায় মতো পেশায় জড়িত। দেহব্যবসার মাধ্যমে রাতারাতি তারা লাখপতি ও কোটিপতি বনে যাচ্ছেন। তারা নিজেরা দেশের ভেতরে রাজনৈতিক নেতাদের বাগান বাড়ির নামে আস্তানায় এবং বিদেশে যেয়ে সেক্স মিশন সারছে। অর্ডার নিয়ে অনেক সময় রাজনৈতিক ও ক্ষমতাবানদের পছন্দ মতো গণিকা সরবরাহ করছে।

এসব করে ঐ সকল চিরচেনা মিডিয়া মুখ গুলো কেউ কেউ নামে বেনামেও করছে ব্যাংক ব্যালেন্স, জমি জমা, মনোরম ফ্ল্যাট এমনকি আলিশান বাড়ি। থাকেন রাজধানীর ব্যয়বহুল আলিশান এ্যাপার্টমেন্টে। অভিযোগের তালিকায় রয়েছে ফিল্ম সোসাইটির কিছু বি ক্যাটাগরির নায়িকা, টিভি নাটকের অভিনেত্রী ও কিছু মডেলদের বিরুদ্ধেও। রাজধানীর গুলশান, বনানী, ধানমন্ডি এলাকার মধ্যে ফ্ল্যাট কিংবা আলিশান অফিসগুলো সহ পাঁচ তারকা হোটেলগুলোতে চালাচ্ছে তাদের দেহব্যবসার রমরমা বাণিজ্য।কেউ কেউ আবার রাজনীতিবিদদের সাথে অনুষ্ঠানের নাম করে পাড়ি দিচ্ছেন দেশের বাহিরে। থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া এর মধ্যে উল্লেখযোগ্য।

এদিকে রাজনীতিবিদ দের সাথে হরহামেশায় কখনো সৌখিন ও কখনো পেশাদারিত্বে মিডিয়া পল্লীর বেশ কয়েকজনের সাভারে যৌন উৎসবে শরীক হওয়ার প্রমাণাদি মিলেছে। সেই তালিকায় থাকা নায়িকা গায়িকা ও মডেলদের মধ্যে রয়েছে, ঢালিউড চলচ্চিত্রের নায়িকা পপি, পূর্ণিমা, মৌসুমি, রোমানা, সাহারা সহ উল্লেখযোগ্য নাম। এছাড়া টিভি নায়িকা ও মডেলদের মধ্যে সাদিয়া জাহান প্রভা, শখ, বিদ্যা সিনহা মিম, নোভা, বিন্দু, মেহজাবিন, সারিকা, পড়শী, গায়িকা মিলা যত্রতত্র সাভারে যেয়ে রাজনৈতিক নেতাদের মনোরঞ্জনে সেবিকা হয়ে কাজ করছে।

অন্যদিকে সমাজ কিংবা রাষ্ট্রে সামাজিক সম্মান নিয়ে বিচরণ করা বেশ কয়েকজন নারীকেও রাজনৈতিক নেতাদের তৃপ্ত করতে তাঁদের স্বার্থ উদ্ধার করতে বিছানা সম্পর্ক করার ঘটনা ঘটছে।-সূত্র: জুমবাংলা.কম

Share.

Leave A Reply