স্বামীকে ফেরত পেতে ফের প্রধানমন্ত্রীকে হাসিনার স্মারকলিপি

0

নিখোঁজ স্বামী বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে ফেরত পেতে ফের প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছেন সাবেক এমপি হাসিনা আহমেদ।

মঙ্গলবার সকাল ১১টায় তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ স্মারকলিপি নিয়ে যান তিনি।

প্রধানমন্ত্রীর পক্ষে কার্যালয়ের ৪ নং গেটে কর্মরত অফিস সহকারী আব্দুল হামিদ এই স্মরকলিপি গ্রহণ করেন।

এর আগে গত ১৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বামীর সন্ধান ও দেখা করতে চেয়ে চিঠি দিয়েছিলেন হাসিনা অঅহমেদ। ১৯ দিনের মাথায় এবার স্বামীর সন্ধান চেয়ে তিনি স্মারকলিপি দিলেন।

সালাহ উদ্দিনের সন্ধান না পাওয়া পর্যন্ত এভাবে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইবেন বলেও জানান সাবেক এই সংসদ সদস্য।

স্মারকলিপি দেয়ার পর হাসিনা আহমেদ উপস্থিত গণমাধ্যমকর্মীদের বলেন, প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব- আমার ও ছেলে-মেয়েদের দিকে তাকিয়ে মানবিক দিক বিবেচনা করে তাকে (সালাহ উদ্দিন) খুঁজে বের করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেবেন।

তিনি বলেন, আমার স্বামীকে (সালাহ উদ্দিন) ফিরে পেতে ফের প্রধানমন্ত্রীর দারস্থ হলাম। আশা করি, সরকার বিবেকবান মানুষ হিসেবে সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে বের করতে অবিলম্বে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিবে।

সালাহ উদ্দিন পত্নী প্রধানমন্ত্রীর উদ্দেশ্য বলেন, ‘আমার একান্ত ইচ্ছা সন্তানদেরসহ আমি আপনার সঙ্গে সাক্ষাৎ করব। আশা করি শত ব্যস্ততার মাঝেও মহানূভবতার সঙ্গে মানবিক দিক বিচার করে আপনার সুবিধা মতো আমাদের সাক্ষাতের সামান্য সময় বরাদ্দ করে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করবেন।’

এদিকে, সালাহ উদ্দিনের খোঁজ চেয়ে উচ্চ আদালতে রিট আবেদনও করেছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। এ বিষয়ে আগামী ৮ এপ্রিল হাইকোর্টে আবার শুনানির দিন ধার্য রয়েছে।

Share.

Leave A Reply