‘২০১৯ সালের আগে জাতীয় নির্বাচন নিয়ে আলোচনারও সুযোগ নেই’

0

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, দেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠান তো দূরের কথা ২০১৯ সালের আগে এ নির্বাচন নিয়ে আলোচনা হওয়ারও কোন সুযোগ নেই।
তিনি আরো বলেন, দেশের সংবিধান অনুযায়ী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
মন্ত্রী আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ২২টি সংগঠনের সমন্নয়ে গঠিত আওয়ামী সমর্থক জোটের উদ্যোগে আয়োজিত হরতালবিরোধী মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জোটের চেয়ারম্যান ও ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী প্রমূখ।
মায়া বলেন, বিএনপির হরতালে দেশের মানুষ সাড়া দেয়নি। রাজধানীসহ সারাদেশের মানুষের জীবন যাত্রা স্বাভাবিক রয়েছে।
মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন। শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার তা ভালো লাগে না।
মায়া বলেন, সেজন্য তিনি দেশের উন্নয়ন কর্মকান্ডকে ব্যাহত করার জন্য যুদ্ধাপরাধীদের রক্ষা এবং জঙ্গিবাদী শক্তিকে উসকে দেওয়ার জন্য নানা ধ্বংসাত্মক কর্মসূচী দিয়ে আসছেন। তিনি বলেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

Share.

Leave A Reply